October 22, 2024, 5:49 am

পিরোজপুরে গৃহবধূর ঘরে ঢুকে গণপিটুনি খেল পরকীয়া প্রেমিক

পিরোজপুরে গৃহবধূর ঘরে ঢুকে গণপিটুনি খেল পরকীয়া প্রেমিক

বিপ্লবী ডেস্ক ॥ পিরোজপুরের ইন্দুরকানীতে দ্বীন ইসলাম (২৫) নামের এক পরকিয়া প্রেমিক গৃহবধূর বাড়িতে এসে গণপিটুনির শিকার হয়েছেন। গতকাল শুক্রবার রাতে উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামে এ ঘটনা ঘটে। দ্বীন খুলনার রূপসা উপজেলার কামনা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, দক্ষিণ ইন্দুরকানী গ্রামের এক জাহাজ-শ্রমিকের স্ত্রী দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমে আসক্ত। স্বামী না থাকায় শুক্রবার রাতে তিনি ফোন করে দ্বীনকে খুলনা থেকে বাড়িতে ডেকে আনেন। পরে খবর পেয়ে স্থানীয়রা দুজনকে একই কক্ষে পেয়ে গণপিটুনি দিয়ে আটকে রাখে।

শনিবার সকালে স্থানীয় ইউপি সদস্য, গ্রামপুলিশ ও এলাকার লোকজন ছেলের অভিভাবক ও মেয়ের অভিভাবককে খবর দেয়। দ্বীনকে তার বাবা আনোয়ার হোসেন এবং গৃহবধূকে তার বাবা মুচলেকা দিয়ে নিয়ে যান। গৃহবধূর স্বামী তার স্ত্রীকে বাবার বাড়ি পাঠাতে সম্মত হন। ইন্দুরকানী সদর ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আমজাদ হোসেন বলেন, গৃহবধূকে তার পরকীয়া প্রেমিকসহ রাতে স্থানীয়রা আটক করে।

পরে ঘটনার সত্যতা পাওয়া গেলে উভয়কে অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়। ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, এ ঘটনা চেয়ারম্যান-মেম্বাররা জানেন। লিখিত অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © All rights reserved © 2024 DailyBiplobiBangladesh.com
Desing & Developed BY ThemesBazar.Com